শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

 টুঙ্গিপাড়ায় মতবিনিময় সভা ও বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প পরিদর্শন করেছেন এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৪:৩৩ পিএম

গোপালগঞ্জে টুঙ্গিপাড়া এবং কোটালীপাড়া উপজেলার জনপ্রতিনিধি রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তা গনের সাথে উন্নয়ন বিষয়ক মতবিনিময় করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো ঃ তাজুল ইসলাম এমপি। আজ সোমবার সকালে টুঙ্গিপাড়া উপজেলা অডিটরিয়মে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সম্মানিত অতিথি খুলনা ২ আসনের এমপি শেখ সালাউদ্দিন জুয়েল, বিশেষ অতিথি স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমদ, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদ উল্লাহ খন্দকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান সহ স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে বঙ্গবন্ধুর নিহত পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

মন্ত্রি পরে টুঙ্গিপাড়ায় নির্মাণাধীন বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত পাটগাতীর ঘাটলা, পানির প্লান্ট, বাসষ্ট্যান্ড সহ কয়েকটি উন্নয়ন মূলক প্রকল্পের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন