সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জে শ্রীপুরে মেম্বার প্রার্থী আব্দুল্লাহ্ আকন্দের উঠান বৈঠক

গাইবান্ধা থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৪:৪৩ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে আসন্ন ১৩নং শ্রীপুর ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে মো: আব্দুল্লাহ্ আকন্দের উদ্যোগে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল শ্রীপুর ইউনিয়নের উত্তর ধর্মপুর হাজী পাড়া গ্রামে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে চরাঞ্চলের আব্দুল আজিজ আকন্দ ১টি ওয়ার্ডের প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ ভোটারেরা উপস্থিত ছিলেন। মো: বয়তাল হকে সভাপতিত্বে বক্তব্য রাখেন মেম্বার প্রার্থী ও মো: জয়নার, আঃ রহিম, মো: জিল্লু, মো: সুরুজ্জামান, মো: রবিউল ইসলাম, মো: শফিউল, মো: সিরাজুল আকন্দ, মো: আজহার আলী, মো: আউয়াল, মোস্তা, মো: আশরাফুল, জয়নাল, আঃ হান্নান, আঃ আজিজ হিরু এবং ওয়ার্ড আওয়ামী লীগের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় বক্তরা বলেন, এলাকার উন্নয়নের স্বার্খে সবাই একমত হয়ে কাঁধে কাঁধে মিলে এবার মেম্বার প্রার্থী মো: আব্দুল্লাহ্ আকন্দকে নির্বাচিত করতে হবে। তিনি নির্বাচিত হলে অবহেলিত মানুষের উন্নয়ন হবে। আমরা ত্রাণ চাইনা, আমরা চাই আমাদের এলাকার উন্নয়ন চাই। দোয়া ও সমর্থন কামনা করে মেম্বার প্রার্থী মো: আব্দুল্লাহ্ আকন্দ বলেন, ‘আমি আপনাদেরই সন্তান। অবহেলিত এই এলাকার উন্নয়নের জন্য দল, মত নির্বিশেষে আসন্ন নির্বাচনে আমাকে আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করার দাবি জানাচ্ছি। আপনাদের সেবা করার জন্য আমি গত ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলাম। সামান্য কিছু ভোটের জন্য নির্বাচিত হতে পারিনি। তাই এবারও আমি মেম্বর নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়ন করবো ইনশাআল্লাহ।’
উঠান বৈঠকে উপস্থিত ভোটারেরা আসন্ন ইউপি নির্বাচনে মেম্বর প্রার্থী মো: আব্দুল্লাহ্ আকন্দকে ভোট ও তাঁর পক্ষে নিরলসভাবে কাজ করার অঙ্গীকার করেন। জনসভা শেষে আব্দুল্লাহ্ আকন্দ উপস্থিত ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে সহযোগীতা কামনা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন