শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাটকেলঘাটায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ৪:৪০ পিএম

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ও পথচারীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন।

বুধবার (১০ নভেম্বর) সকালে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সন্নিকটে দুটি দূর্ঘটনা ঘটে । প্রত্যক্ষদর্শীরা জানান, মোটর সাইকেল চালক ইঞ্জিনভ্যানকে পাশ কাটাতে গিয়ে পথচারী পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারী আব্দুল আলিম (৩৮)কে ধাক্কা দিলে চালকসহ দুজন মারাত্মক আহত হয়।

এ সময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করে। মোটরসাইকেল চালক যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান গাজীর পুত্র আব্দুল্লাহ গাজী (৩৫) এর অবস্থার অবনতি হলে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে, সকাল ১১ টার দিকে পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সন্নিকটে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মোটর মোটরসাইকেলের ধাক্কায় তালার গণডাঙ্গা গ্রামের হাজারী লাল হালদারের ছেলে সুবাস হালদার (৭০) আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাটকেলঘাটা স্বাগতা ক্লিনিকে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন