বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

খেলাধুলা

সকালে আসছে পাকিস্তান, রাতে মাহমুদউল্লাহরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে চরম ব্যর্থ বাংলাদেশ ক্রিকেট দল। তারপরও টাইগারদের আনন্দ-উল্লাসের যেন কমতি নেই। বিশ্বকাপের ব্যর্থ মিশন শেষে গত শুক্রবার দুই দফায় দুবাই থেকে দেশে ফিরেছেন বাংলাদেশের ১১ ক্রিকেটার। বাকি পাঁচজনের মধ্যে ইনজুরি আক্রান্ত সাকিব আল হাসান পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। আর অন্য চারজন যথাক্রমে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস ও তাসকিন আহমেদ ছুটি নিয়ে থেকে গিয়েছিলেন দুবাইয়েই। সেখানে তাদের সঙ্গে যোগ দেয় তাদের পরিবারও। প্রায় এক সপ্তাহের ছুটি শেষে এরই মধ্যে সস্ত্রীক দেশে ফিরেছেন লিটন ও তাসকিন। তবে এখনও দুবাইয়ে রয়েছেন মুশফিক ও মাহমুদউল্লাহ। তারা দু’জন দেশে ফিরবেন আজ রাতে। জানা গেছে আনুমানিক রাত ১১টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন মুশফিক ও মাহমুদউল্লাহ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অভ্যর্থনা কমিটির সদস্য ওয়াসিম খান গতকাল এ তথ্য নিশ্চিত করেন।
মুশফিক-মাহমুদউল্লাহর আগেই অবশ্য বাংলাদেশে পা রাখবে পাকিস্তান ক্রিকেট দল। তিন টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আজ বাংলাদেশ সময় সকাল ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে পাকিস্তান দল। তবে দলের সঙ্গে আসবেন না বাবর আজম। ১৬ নভেম্বর অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিককে নিয়ে বাংলাদেশে আসবেন পাকিস্তানি অধিনায়ক। ইতিমধ্যে এই দ্বিপক্ষীয় সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। বাংলাদেশে বিশ্বকাপের দলই পাঠাচ্ছে তারা। তবে নেই মোহাম্মদ হাফিজ।
১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল। ২৬-৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম টেস্ট। ৪-৮ ডিসেম্বর মিরপুরে হবে দ্বিতীয় টেস্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Md Nahid Pervez ১৩ নভেম্বর, ২০২১, ১:২৯ এএম says : 0
Welcome to Bangladesh for team Pakistan
Total Reply(0)
Mainuddin Hasan Shahin ১৩ নভেম্বর, ২০২১, ১:৩৩ এএম says : 0
পাপন লিটন সৌম্য মুশফিক দের পক্ষ থেকে শুভেচ্ছা সবাই কে
Total Reply(0)
Nasir Udden ১৩ নভেম্বর, ২০২১, ১:৩৩ এএম says : 0
বাংলাদেশ ক্রিকেট টিম হলো জনদরদি তারা সবাইকে সমানভাবে পয়েন্ট ভাগ করে দিয়েছে। কেউ পাবে তো কেউ পাবে না, তা হবে না, তা হবে না
Total Reply(0)
Abdul Halim Miah ১৩ নভেম্বর, ২০২১, ১:৩৩ এএম says : 1
ভাল খেললেও বাংলাদেশ, খারাপ খেললেও বাংলাদেশ। একদিন করবো জয় নিশ্চয়। জয় বাংলাদেশ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন