সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিএনপি’র নবগঠিত কমিটির পরিচিতি সভা ও দোয়া মাহফিল

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

নাটোরের লালপুর-বাগাতিপাড়া উপজেলা ও পৌর বিএনপি’র নবগঠিত আহবায়ক কমিটির পরিচিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার গৌরীপুরস্থ সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটলের বাস ভবনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরিচিত সভায় বাগাতিপাড়া উপজেলা বিএনপির আহবায়ক মোশারফ হোসেনের সভাপতিত্বে ও লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব হারুনর রশিদ পাপ্পুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজ। প্রধান বক্তা ছিলেন নাটোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কামরুন্নাহার শিরিন।
বিশেষ অতিথি ছিলেন নাটোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, লালপুর উপজেলা বিএনপির আহবায়ক ডা. ইয়াসিন আরশাদ রাজন, গোপালপুর পৌর বিএনপি আহবায়ক নজরুল ইসলাম মোলাম, সদস্য সচিব জিল্লুর রহমান, বিএনপির মানবাধিকার বিষক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার ফারজানা শারমিন পুতুল প্রমুখ। এসময় বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে লালপুর উপজেলা ও গোপালপুর পৌর ছাত্রদের পক্ষ থেকে আহবায়ক কমিটির নেতাকর্মীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এর আগে সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটলের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দলটির নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন