শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কাপাসিয়ায় ছাত্রদলের কর্মী সমাবেশ

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

গাজীপুরের কাপাসিয়া উপজেলা ছাত্রদলের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে গত শনিবার বিকালে বিশাল কর্মী সমাবেশ ও তথ্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়েছে। ছাত্রদলের বিপুল সংখ্যক সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ কর্মী সমাবেশে অংশগ্রহণ করেন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রয়াত নেতা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ্র বাড়ি আঙ্গিনায় সভাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রদলের আহবায়ক ইমরান হোসেন শিশির। সদস্য সচিব জাহিদুল ইসলাম জাহিদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ।
প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আলহাজ খন্দকার আজিজুর রহমান পেরা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি সম্রাট ভুঁইয়া, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সাংবাদিক এফ এম কামাল হোসেন, জেলা মহিলা দলের সভানেত্রী জান্নাতুল ফেরদৌসী, ছাত্রদলের সাবেক নেতা সোলায়মান মোল্লা, আমিনুল হক সাদেক, মতিউর রহমান মতি প্রমুখ।
পরে ছাত্রদলের পক্ষ থেকে উপজেলা বিএনপির নবনির্বাচিত কমিটির আহবায়ক এবং সদস্য সচিবকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া উপজেলা ছাত্রদলের অধীনস্থ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দদের কৃতিত্বের জন্য তাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন