সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপহরণের ২ দিন পর টাঙ্গাইল থেকে উদ্ধার

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

 টঙ্গীতে নাঈমা আক্তার নামে এক মাদরাসা ছাত্রী অপহরণের দুইদিন পর টাঙ্গাইল থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার পিযুষ কুমার দে এর নেতৃত্বে সিসি টিভির ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহায়তায় টাঙ্গাইল জেলার নাগরপুর এলাকায় অভিযান চালিয়ে নাঈমা আক্তারকে জীবিত উদ্ধার করে। এ সময় অপহরণের সাথে জড়িত ৪ জনকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা ঝিনু মার্কেট এলাকার হানিফ মিয়ার মেয়ে মোসা. খাদিজা, একই এলাকার মৃত ক্বারী বেলাল ছেলে মো. আমির হোসেন ও সেলিম উদ্দিন ছেলে হাফেজ মাওলানা আ. রহমান এবং টাঙ্গাইল জেলার নাগরপুর থানা বিশশলীন গ্রামের মৃত আ. বারেকের মেয়ে মোসা. রেবেকা।
পুলিশ জানায়, ছাত্রী নাঈমা আক্তার গত ১৩ নভেম্বর টঙ্গী পূর্ব থানাধীন এলমুন আজিজ মাদ্রাসায় আরবি পড়তে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। এরপর পরিবারের লোকজন টঙ্গী পূর্ব থানা একটি সাধারণ ডায়েরি করেন।
ডায়েরির সূত্র ও ওই এলাকার সিসি টিভির ফুটেজ এবং তথ্য প্রযুক্তির সহায়তায় টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার পিযুষ কুমার দে এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ টাঙ্গাইল জেলার নাগরপুর এলাকায় অভিযান চালিয়ে ৪ জন অপহরণকারীসহ তাকে জীবিত উদ্ধার করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন