শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ক্ষমতায় গেলে গরিব মানুষকে ফ্রি চিকিৎসা দেবো : মান্না

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১০:৪২ পিএম

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমরা ক্ষমতায় গেলে দেশের সব অসহায় দরিদ্র মানুষকে ফ্রি চিকিৎসা দেবো। এর পেছনে হয়তো সর্বোচ্চ ৩০ থেকে ৪০ হাজার কোটি টাকা খরচ হবে। কিন্তু বর্তমান সরকার তো গরিব মানুষের জন্য এসব করবে না। তারা শুধুমাত্র মুখে মুখেই নানা ধরনের উন্নয়নের কথা বলেন।’

আজ মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মওলানা ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ-ভাসানী) আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। ন্যাপ ভাসানী’র চেয়ারম্যান অ্যাডভোকেট আজহারুল ইসলামের সভাপতিত্বে এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানসহ ২০ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মান্না বলেন, বেগম খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী। তিনি কোনো সাধারণ মানুষ নন। তাঁর চিকিৎসার ব্যবস্থা করতে সরকার বিদেশে নিতে দেবে না। এমনকি কোনো সহযোগিতাও করতে চায় না। খালেদা জিয়া এখন হাসপাতালের সিসিইউতে আছেন। তাঁর চিকিৎসা ঠিক মতো হচ্ছে কি না, আমরা জানি না। অবাক লাগে, তাকে বিদেশেও নিতে দেবে না। এই বোধশক্তি সরকারের নেই।

ডাকসু’র সাবেক এই ভিপি আরো বলেন, বর্তমান সরকারের বিন্দুমাত্র লজ্জা নেই। তবে বেগম জিয়ার যদি কিছু হয়, তার জন্য এককভাবে সরকারই দায়ী হবে। এই দায় থেকে তারা যেন মুক্তি না পায়, এজন্য সবাইকে এক হতে হবে। আমি বিএনপি করি না। ভবিষ্যতে করব কিনা তাও জানি না। কিন্তু মানবিক দিক থেকে সবাইকেই আমাদের এক হতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন