বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

গাবতলীতে পিকনিকে সাউন্ড বক্র বাজানো’কে কেন্দ্র করে সংঘর্ষ ভাংচুর, আহত ১৫

থানায় মামলা দায়ের

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৩:২৪ পিএম

বগুড়ার গাবতলীতে ছোট ছেলে-মেয়েদের পিকনিক ও সাউন্ড বক্র বাজানো’কে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ১৫জন আহত হয়েছে। একটি মোটর সাইকেল’সহ অন্তত ১০বসতবাড়িতে হামলার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে ১৯শে নভেম্বর শুক্রবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার বালিয়াদীঘি ইউনিয়নের দক্ষিণ তল্লাতলা গ্রামে। এ ঘটনায় গাবতলী থানায় মামলা দায়েরের করা হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানাগেছে, উল্লেখিত গ্রামের কতিপয় ছোট ছেলে মেয়েরা ১৮ই নভেম্বর রাতে গ্রাম্যভাবে ডেকোরেটরের কাপড় টানিয়ে পিকনিকের আয়োজন করে। সেখানে সাউন্ড বক্র দিয়ে গানবাজনা করার সময় প্রতিপক্ষ গ্রামের কিছু অংশ লোকজন বাদী হয় এবং সাউন্ড বক্র বাজাতে নিষেধ করে। এ নিয়ে অভিভাবকদের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনার দিন শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় গ্রামের দু’পক্ষের লোকজলের মধ্যে তর্ক বিতর্ক’র এক পর্যায়ে লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে যায়।

এতে মকবুল হোসেনের ছেলে আব্দুল হান্নান, ওয়াহেদ আলীর ছেলে বাবু প্রাং, জয়নাল আকন্দের ছেলে ফরিদ উদ্দীন, আব্দুল জলিলের ছেলে দুলাল আকন্দ, বুদার সরকারের ছেলে হেলাল, হেলালের কন্যা হিরামনি (১০), ঈমান আলী (৫৫) আহত হয়। প্রতিপক্ষরা হামলা চালিয়ে তাজেল, ঈমান আলী, দেলোয়ার, আশরাফ আলী, খলিল, বাবু, মটো’সহ ১০ জনের বসত বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।এসময় ঘটনা দেখতে গিয়ে হামলা কারীদের রোষানলে পড়ে সারোয়ার হোসেন হনি নামের এক যুবক মোটল সাইকেল ফেলে পালিয়ে যায়। এরপর তার মোটর সাইকেল ভেঙ্গে চুরমার করে দেয় হামলাকারীরা। অপরদিকে প্রতিপক্ষের আহসান হাবিব নুরন্নবী, আজিজুল হক পেস্তা আহত হয়েছে। আহতদেরকে গাবতলী ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনারস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্তনে আনেন। তবে এলাকায় এখনো উভয়পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতার করতে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন