বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে সড়ক দুর্ঘটনায় মুজাহিদ কমিটি নেতা নিহত, আহত ২

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৮:১৪ পিএম

নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আতিয়ার রহমান (৬৫) নামে মুজাহিদ কমিটির এক নেতা মারা গেছেন। এ ঘটনায় আরো দু’জন আহত হয়েছে। রোববার (২১ নভেম্বর) যশোরের বাঘারপাড়া উপজেলার পুলেরহাটে যশোর-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আতিয়ার রহমান উপজেলার বন্দবিলা ইউনিয়নে মথুরাপুর গ্রামের মৃত আলী বক্স মন্ডলের ছেলে এবং মুজাহিদ কমিটি খাজুরা সাংগঠনিক থানা শাখার সাধারণ সম্পাদক। আহতরা হলেন, একই গ্রামের মৃত ওয়াহেদ আলী মোল্যার ছেলে মোটরসাইকেল আরোহী আজিজুর রহমান (৬০)। তিনি একই সংগঠনের সাংগঠনিক সম্পাদক। আহত অন্যজন একই উপজেলার নারিকেলবাড়িয়া ইউনিয়নের মোর্শারফ হোসেনের ছেলে মোটরসাইকেল চালক মঞ্জুরুল ইসলাম (২২)।
ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাবেক শূরা সদস্য নাজমুল হুদা জানান, বন্দবিলা ইউনিয়নে দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারণায় পাঠান পাইকপাড়ায় যাচ্ছিলেন আতিয়ার রহমান। তার সাথে ছিলেন আজিজুর রহমান। পথিমধ্যে যশোর-মাগুরা মহাসড়কের পুলেরহাটে পৌঁছালে আতিয়ার রহমানের মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা মঞ্জুরুল ইসলামের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আতিয়ার রহমান মোটরসাইকেল থেকে ছিটকে সোহাগ পরিবহনের একটি বাসের নিচে পড়লে ঘটনাস্থলেই মারা যান। আহত আজিজুর রহমানকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন আশঙ্কাজনক। মোটরসাইকেল চালক মঞ্জুরুল ইসলামকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
বাঘারপাড়ার খাজুরা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক আলমগীর হোসেন জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটি দ্রুত গতিতে যশোরের দিকে চলে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন