বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাবির নিখোঁজ সেই ছাত্র হিমেল কারাগারে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১:৪১ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ ছাত্র হিমেল হামিদ সিকদারের সন্ধান পাওয়া গেছে। খাদ্য বিভাগের নিয়োগ পরীক্ষায় অন্যের পরীক্ষা দিতে এসেছিলেন। ধরা পড়ার পর ভ্রাম্যমাণ আদালত তাকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন। এখন হিমেল টাঙ্গাইল কারাগারে আছেন।

সোমবার (২২ নভেম্বর) বিষয়টি জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বি নিশ্চিত করেছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল থেকে শুক্রবার (১৯ নভেম্বর) টাঙ্গাইলের সখীপুরে বাড়ি আসার উদ্দেশ্যে বের হন। তারপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার মুঠো ফোনও বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে তার পরিবারের পক্ষ থানায় সাধারণ ডায়েরি করা হয়। সোমবার (২২ নভেম্বর) তারা জানতে পারেন হিমেল কারাগারে আছেন।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বি জানান, গত শুক্রবার (১৯ নভেম্বর) টাঙ্গাইল টেক্সাইল ইনস্টিটিউট কেন্দ্রে খাদ্য বিভাগের সহকারী পরিদর্শক পদে রেজেয়ানুল হক নামক এক পরীক্ষার্থীর পরিবর্তে হিমেল পরীক্ষায় অংশ নেন। প্রবেশ পত্রের ছবির সাথে হিমেলের মিল না থাকায় তাকে আটক করা হয়। তিনি রেজোয়ানুল হকের পরিবর্তে পরীক্ষা অংশ নেওয়ার কথা স্বীকার করেন। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। পরে তাকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়।

হিমেল সখীপুর উপজেলার জামালহাটকোরা গ্রামের বিল্লাল সিকদারের ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের মাস্টার্স শ্রেণির ছাত্র এবং ঢাকাস্থ সখীপুর স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন