সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নুপুর শর্মাকে সমর্থন করে সঞ্জয় সিনহার পোস্ট, অবশেষে কারাগারে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১:২৮ পিএম

মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্যকারী নুপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে পোস্ট দেওয়ায় এক যুবককে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (১৩ জুন) সকালে আটক অমিত সিংকে মৌলভীবাজার জেলা কারাগারে পাঠিয়েছেন আদালত। এর আগে রোববার রাতে কমলগঞ্জের মাধবপুর চা-বাগানের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে তাকে আদালতে পাঠায় পুলিশ।

অমিত সিং মাধবপুর চা-বাগানের দক্ষিণ লাইনের রামচন্দ্র সিংয়ের ছেলে।

জানা গেছে, রোববার সন্ধ্যায় কমলগঞ্জের মাধবপুর চা-বাগানের অমিত সিং ও একই ইউনিয়নের শিমুলতলা এলাকার সঞ্জয় সিনহা নামে দুই যুবক নুপুর শর্মাকে সমর্থন করে তাদের নিজেদের ফেসবুক আইডিতে উস্কানিমূলক পোস্ট দেয়। মুহূর্তের মধ্যে পোস্ট দুটি ভাইরাল হলে এলাকায় চরম উত্তেজনা দেখা হয়। প্রতিবাদ মুখর ধর্মপ্রাণ মানুষ অমিত সিংয়ের বাসা ঘেরাও করেন। সঞ্জয় সিনহার গ্রামেও দেখা দেয় উত্তেজনা।

পরে রাতে তারা দুইজন তাদের বন্ধুর ফোন থেকে লাইভে এসে ক্ষমা চায়। লাইভে অমিত সিং ক্ষমা চাইলেও তার বক্তব্যের শেষাংশে বলেন ‘আমি ভুলেই গিয়েছিলাম যে আমি বাংলাদেশি’। আমি সরি ভাই, আমি ভেরি ভেরি সরি। তার এমন বক্তব্য সাম্প্রদায়িক দাঙ্গার চেষ্টা বলে বিক্ষুব্ধ হয়ে উঠেন প্রতিবাদীরা।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে অমিত সিংকে আটক করার পর পরিস্থিতি শান্ত হয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা নেওয়া হবে। তবে অপর পোস্টকারী সঞ্জয় সিনহা লাইভে এসে দুঃখ প্রকাশ করেই আত্মগোপনে চলে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
mumtazul karim ১৩ জুন, ২০২২, ৫:৪৮ পিএম says : 0
‘আমি ভুলেই গিয়েছিলাম যে আমি বাংলাদেশি’।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন