শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লার সেই কিশোর তানভীরের আত্মহত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৪:২৯ পিএম

গেমস থেকে ভিডিও আপলোড করে ফেসবুকের নিজ স্টোরিতে “ফাস্ট টাইম মেশিন চালাইলাম” লেখা সেই কিশোর তানভীর(১৭) এবার সন্ত্রাসীদের পিটুনির হাত থকে বাচঁতে আতœহত্যার পথ বেছে নিলেন।
মঙ্গলবার বিকেলে তিনি নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেন। নিহত তানভীর জামালপুর জেলার মেলান্দ থানার টঙ্গীবাড়ীর নজরুল ইসলামের পুত্র ও ফতুল্লা থানার দাপা কবরস্থান সড়কের কুদ্দুস মিয়ার বাড়ীর ভাড়াটিয়া। পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসার সময় উত্তেজি জনতা মোমিন নামক এক সন্ত্রাসী কে গণপিটুনি দেয়।এ সময় পুলিশ মারমুখী জনতার হাত থেকে মমিন কে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
নিহত তানভীরের মা পারভীন জানায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে স্থানীয় সন্ত্রাসী মিল্লাত বাহিনীর সদস্য কামরুল,জনু,সজীব, জামাই শাকিল,রাসেল,লিমন,মমিন সহ বেশ কয়েক সন্ত্রাসী তার পুত্রকে রাস্তা থেকে তুলে নিয়ে চন্দ্রাবাড়ীর ভিতরে নিয়ে গিয়ে মারধর করে
একেপর্যায়ে সন্ত্রাসীরা নিহত তানভীর কে ছেড়ে দেয়।পরে বাসায় ফিরে এলে সন্ত্রাসীরা পুনরায় তানভীর কে ফোন করে জানায় যে তাকে পেলে রাস্তায় পেলে আবারো পিটুনি দেওয়া হবে। এ ঘটনা তানভীর তার মাকে জাানিয়ে নিজ ঘরে প্রবেশ করে।নিহতের মা আরো জানায় এই ভয়ে পরিবারের সদস্যদের অলক্ষ্যে তানভীর নিজ ঘরে প্রবেশ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাসঁ দিয়ে আতœহত্যা করে।
মঙ্গলবার দুপুরে তাকে তার স্ত্রী ফোন করে জানায় তানভীরের এক সময়ের সহোযোগিরা তানভীর কে মারধর করেছে এবং আবারো মারধর করবে।এই ভয়ে তানভীর আতœহত্যা করেছে
ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন