শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

সখীপুরে অশ্লীল নাচ-গান মদ-জুয়া বন্ধের দাবি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

টাঙ্গাইলের সখীপুরে অশ্লীল নাচ-গান, মদ-জুয়া ও গাজার আসর বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে এলাকাবাসী। গত শনিবার দুপুরে উপজেলার কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানী বাজারে প্রায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
মানববন্ধনে ইউনিয়নের বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসার শিক্ষার্থীসহ গ্রামের শতশত মানুষ অংশ গ্রহণ করেন।
মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, উপজেলার আদানী ভুয়াইদ কুটুম পাগলার মাজার প্রাঙ্গণে প্রতি বছর ১ ডিসেম্বর থেকে ৫ দিনব্যাপী ওরসের নামে নারী পুরুষের সম্মিলিত অশ্লীল নাচ-গান বাজনা, মদ, জুয়া, গাজা ও ইয়াবা সেবনের আসর বসে। মেলায় গভীর রাতে চলে নারী-পুরুষের অশ্লীল নাচ গান। এতে করে এলাকার তরুণ ও যুব সমাজ এ সকল অশ্লীল নাচ গান ও মাদকের সাথে জড়িয়ে পড়ছে। এলাকার সচেতন ব্যক্তিবর্গ ধর্মপ্রান মুসলামগণ-এর প্রতিবাদ করলে কর্তৃপক্ষ কর্নপাত করছেন না। এই অশ্লীলতা বন্ধের দাবিতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বরাবর এবং স্থানীয় সংসদ সদস্যের কাছেও লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন ইন্দারজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. মজিবুর রহমান, সাবেক মেম্বার আব্দুস সামাদ মিয়া, ব্যবসায়ী মোজাম্মেল হক, নুর মোহাম্মদ, ডা. দেলোয়ার হোসেন, শহিদুল ইসলাম, হারুন অর রশিদ ও হাজী আব্দুস সালাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন