বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোর মণিরামপুরে টায়ারের মধ্যে থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৫:৪১ পিএম

যশোরের মণিরামপুরে পরিত্যক্ত টায়ারের ভিতর থেকে ককটেল, দা, হকিস্টিক ও জিআই পাইপ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (পহেলা ডিসেম্বর) উপজেলার চিনাটোলা বাজারের উত্তর মাথায় পরিত্যক্ত টায়ারের ভিতর থেকে সাতটি ককটেল, তিনটি দা, তিনটি হকিস্টিক ও চারটি জিআই পাইপ উদ্ধার করে হেফাজতে নিয়েছে থানা পুলিশ।

এর আগে সকালে কাজ করতে গিয়ে শ্রমিকরা টায়ারের মধ্যে বোমা ও দা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
মণিরামপুর থানার এসআই আব্দুল হান্নান বলেন, ককটেল সদৃশ বস্তুগুলো উদ্ধারের পর নিষ্ক্রিয় করা হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

এদিকে সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে মণিরামপুরের শ্যামকুড় ইউনিয়নে সহিংসতা দিন দিন বেড়েই চলছে। মঙ্গলবার (৩০ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে ইউনিয়নের শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের সামনে সড়কে তিনটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এর আগে গত রবিবার (২৮ নভেম্বর) নির্বাচনের রাত থেকে ভোট শুরুর আগ পর্যন্ত ইউনিয়নের পাড়দিয়া এলাকায় অন্তত ২০/২৫টি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এসব ঘটনায় থানায় কোনো মামলা বা আটকের ঘটনা ঘটেনি।
শ্যামকুড় এলাকার মেহেদী হাসান বলেন, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শ্যামকুড় হাইস্কুলের সামনে থেমে থেমে তিনটি ককটেল বিস্ফোরণের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। দুজন লোক মোটরসাইকেলে চড়ে এ এলাকায় এসে বোমার বিস্ফোরণ ঘটিয়ে চলে যান বলে জানান এ যুবক।
মণিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দিকী বলেন, কারা এসব ঘটনা ঘটাচ্ছে তাদেরকে চিহ্নিত করতে কাজ করছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন