রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাদরাসা শিক্ষায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে সরকার

জমিয়াতুল মোদার্রেছীনের সংবর্ধনায় জ্যাকব

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

আ.লীগ সরকার ক্ষমতায় এসে মাদরাসা শিক্ষার উন্নয়নে যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে দাবি করে ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, আ.লীগ সরকার মাদরাসায় কোরআন ও হাদিস শিক্ষার পাশাপাশি বিজ্ঞান এবং কারিগরি শিক্ষার উন্নয়নে যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন। এমপি জ্যাকব আরও বলেন, একটি কুচক্রী মহল অতীতে আ.লীগের বিরুদ্ধে মসজিদ-মাদরাসা বন্ধ করে দেয়ার গুজব তোলা হলেও এই দলটিই মাদরাসা শিক্ষা ও অবকাঠামো উন্নয়নে সর্বোচ্চ পদক্ষেপ গ্রহণ করেছেন। গত বুধবার সকালে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চরফ্যাশন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি মাওলানা মাইনুদ্দিনের সভাপতিত্বে সভায় জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহ-সভাপতি কায়সার আহমেদ দুলাল, মেয়র মো. মোরশেদ, জমিয়াতুল মোদার্রেছীনের জেলা কমিটির সভাপতি মাওলানা আব্দুল খালেক, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা মো. মোবাশ্বিরুল হক নাঈম।

সভায় জমিয়াতুল মোদার্রেছীনের বিভিন্ন নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, মাদরাসার অধ্যক্ষ, সুপারসহ শিক্ষক-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা মাদরাসা শিক্ষকদের একমাত্র অরাজনৈতিক সংগঠন জমিয়াতুল মোদার্রেছীনের সার্বিক সহযোগিতা করায় স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন