রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

চট্টগ্রামে বাস-অটোরিকশা-ডেমু ট্রেনের সংঘর্ষে পুলিশসহ নিহত ৩ আহত ৯

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১২:১৭ পিএম | আপডেট : ২:৪৯ পিএম, ৪ ডিসেম্বর, ২০২১

নগরীর ঝাউতলা রেল ক্রসিং এলাকায় বাস, অটোরিকশা ও ডেমু ট্রেনের ত্রিমুখী সংঘর্ষে কমপক্ষে তিনজন নিহত এবং আরো ৯ জন আহত হয়েছেন। শনিবার বেলা ১১ টায় ঝাউতলা বাজারের পাশের ক্রসিং এ এ দুর্ঘটনা ঘটে।
চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী বলেন, সকালে রেলক্রসিংয়ে ডেমু ট্রেনের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ১ জন নিহত ও ১০ জন আহত হয়েছে। রেল সিগন্যাল অমান্য করার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে আরো একজনের মৃত্যু হয়েছে। তিনি ট্রাফিক পুলিশের কনস্টেবল। পরে আরো একজনের মৃত্যু হয়। তার নাম পরিচয় জানা যায়নি।
আহতদের বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। দুটি অটোরিকশা ও একটি বাস দুমড়ে মুচড়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, সিগন্যাল অমান্য করে সিটি সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ও দুটি অটোরিকশা রেল লাইনে উঠে আসে। তখন ডেমু ট্রেন বাস, অটোরিকশা দুটিকে চাপা দিয়ে চলে যায়। নিহতদের একজন পুলিশ কনস্টেবল মনির হোসেন (৪০)। তিনি ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত। তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে। অপরজন সৈয়দ বাহাউদ্দিন আহমেদ (৩০)। তিনি নগরীর পাঁচলাইশ থানাধীন হামজারবাগ এলাকার সৈয়দ সোহরাফ হোসেনের পুত্র।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী জানান এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আবদুল গফুর এর নেতৃত্বে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

স্থানীয়রা জানান, রেলওয়ের সিগন্যাল অমান্য করে রেলক্রসিং পার হতে গিয়ে সিএনজি অটোরিকশা ও বাস ডেমু ট্রেনের সামনে পড়ে যায়। এতে সংঘর্ষ হয়। এসময় বাস ও সিএনজিতে থাকা যাত্রীরা হতাহত হয়েছেন। পাঁচলাইশ মডেল থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান বলেন, আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আবুল হোসেন (৬৫) ও জমির হোসেন (৪৮) এর অবস্থা আশঙ্কাজনক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন