বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

স্ত্রী হত্যায় স্বামী গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

শ্বশুরবাড়িতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ইমনের (২০) বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়বেড় গ্রামে। নিহত গৃহবধূ মারুফা (১৪) ওই গ্রামের মো. মাসুদের মেয়ে। সে শ্রীপুরের বরমী বাজার উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল। অভিযুক্ত ইমন শ্রীপুর উপজেলার বরকুল গ্রামের মো. এমদাদুল হকের ছেলে।
নিহত ছাত্রীর বাবা মাসুদ জানান, মারুফা বরকুল গ্রামে নানার বাড়িতে থেকে লেখাপড়া করতো। সে সুবাদে ইমনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ১১ মাস পূর্বে তাদের বিয়ে হয়। ইমনের আয় উপার্জন না থাকায় তার শ্বাশুড়ি প্রায়ই তাকে কাজের জন্য চাপ প্রয়োগ করতো। তবে মেয়ে ও জামাইয়ের মধ্যে কোন সমস্যা ছিল না। মারুফার পিতা আরও জানান, সম্প্রতি ইমন একটি পোশাক কারখানায় চাকরি নেয়। তাই কিছুদিন ধরে মারুফা আমাদের বাড়িতেই থাকতো। গত শুক্রবার জামাই আমাদের বাড়িতে আসে। রাতে খাওয়া-দাওয়া শেষে স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ে। গতকাল শনিবার সকালে উঠে ঘরে মেয়ের লাশ দেখতে পাই। নিহতের পিতার অভিযোগ, ইমন রাতে গলাটিপে শ্বাসরোধ করে তার মেয়েকে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।
কাপাসিয়া থানার ওসি এএফএম নাছিম জানান, গৃহবধূ হত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ইমনকে বরমী চৌরাস্তা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন