সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

শীতার্তদের পাশে এমপি আবুল হাসেম খাঁন

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

১৯৪১ সালের ভিশন-মিশনকে সামনে রেখে দেশের উন্নয়ন অগ্রগতি সকল ক্ষেত্রে এগিয়ে চলছে। দেশের সকল শ্রেণী জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে ব্যাপক কাজ করছে বতর্মান আ.লীগ সরকার। মাতৃত্বকালীন ভাতা, বয়স্কভাতাসহ বিভিন্ন ক্ষেত্রে প্রান্তিক ও ক্ষুদ্র জনগোষ্ঠীর লোকজন আগের চেয়ে বর্তমানে অনেক স্বচ্ছল জীবন যাপন করছে এবং সরকারের পক্ষ থেকে অনেক সহায়তা পাচ্ছে। শীতার্ত জনগণের দু:খ লাঘব ও দূর্যোগ সহ সকল ক্ষেত্রে ভ‚মিকা রাখছে সরকার’। তাই জনগণকে ও সকল ক্ষেত্রে বর্তমান সরকারের সাথে থাকার আহবান জানান।
গতকাল বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার ৫নং পীরযাত্রাপুর ইউপির বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দু:স্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কুমিল্লা (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা এড. আবুল
হাসেম খাঁন।
এতে বিশেষ অতিথি ছিলেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার। পীরযাত্রাপুর ইউপি চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আ.লীগের সভাপতি আলহাজ মো. জাকির হোসেন জাহেরের সভাপতিত্বে এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. রেজাউল করিম। বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. মিজানুর রহমান, প্রধান শিক্ষক আজহারুল ইসলাম ভুইয়া, প্যানেল চেয়ারম্যান সুলতান আহাম্মদ মেম্বার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন