মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শোবিজ জগতে ফিরেই ক্লাবের অনুষ্ঠানে নাচলেন শখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১:৩৩ পিএম

গত ২৩ সেপ্টেম্বর কন্যা সন্তানের মা হয়েছেন মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী আনিকা কবির শখ। মেয়ে আনাহিতা রহমান আলিফকে ঘিরেই এখন তার দিন কাটছে। বিয়ের আগ থেকেই কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি। দীর্ঘদিন অন্তরালে থাকার পর আবার শোবিজ জগতে ফিরেছেন টিভি পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। শনিবার (৪ ডিসেম্বর) নারায়ণগঞ্জ ক্লাবের একটি অনুষ্ঠানে নেচেছেন তিনি। গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন নৃত্যশিল্পী সোহেল রহমান।

তাদের নাচের সাজে কয়েকটি ছবি শেয়ার করে বিষয়টি প্রকাশ্যে আনেন নৃত্যশিল্পী সোহেল রহমান। তিনি বলেন, ‘আমার সঙ্গে জুটি বেঁধে আগেও কাজ করেছে শখ। অন্তঃসত্ত্বা হওয়ায় সে বিরতি নিয়েছিল। আবারও নাচে ফিরলো সে।’ সোহেল রহমান আরো জানিয়েছেন, আগামী ১৭ ডিসেম্বর রাষ্ট্রীয় একটি আয়োজনে সংসদ ভবনে আবারও একসঙ্গে নাচবেন তারা।

এদিকে, বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় শুরু হচ্ছে নতুন প্রতিভা খোঁজার প্রতিযোগিতা ‘আগামীর তারকা সিজন ২’। জানা গেছে, নাচ ও সংগীত নিয়ে আয়োজিত এ প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করবেন শখ। সারাদেশের সেরা নৃত্যশিল্পীদের খুঁজে আনবেন তিনি। নৃত্য বিভাগে শখ ছাড়াও থাকবেন আরও তিন বিচারক নিলুফার ওয়াহিদ পাপড়ি, মুনমুন আহমেদ ও সোহেল রহমান।

উল্লেখ্য, শখ আগেই জানিয়েছিলেন, কোনো নাটক, সিনেমা কিংবা ওয়েব কনটেন্ট নয়, নাচ দিয়েই হবে তার প্রত্যাবর্তন। সেটাই হচ্ছে।

জানা গেছে, আগামীর তারকা ২০২১ প্রতিযোগিতায় নৃত্য ও সংগীত নিয়ে বাছাইপর্ব শুরু হবে ২০ ডিসেম্বর। দেশের সব বিভাগীয় শহরে চলবে বাছাইপর্ব। বিচারক হিসেবে কাজ করার অভিজ্ঞতা শখের এটাই প্রথম। শখ জানিয়েছেন, বিষয়টি নিয়ে খুবই উচ্ছ্বসিত তিনি। যারা এ প্রতিযোগিতায় অংশ নেবেন, তাদের মধ্য থেকে সেরা প্রতিভাকে মূল্যায়নের চেষ্টা করবেন।

প্রথম দিকে মডেল ও পরবর্তী সময়ে অভিনেত্রী হিসেবে পরিচিতি পেলেও শখের ক্যারিয়ার শুরু হয়েছিল নাচের মাধ্যমে। মডেলিং আর অভিনয়ে জনপ্রিয়তা পেলেও নাচ চালিয়ে গেছেন সমানভাবে। সম্প্রতি মা হওয়ার পর একটি রেডিও অনুষ্ঠানে এসে তিনি ক্যারিয়ার ও ব্যক্তি জীবন নিয়ে অনেক কথা বলেছিলেন শখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps