শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে সূবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ অনুষ্ঠানের প্রস্তুতি সভা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৪:০৫ পিএম

নাটোরে উৎসবমুখর পরিবেশে বিজয়ের সূবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এছাড়াও সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাদিম সারওয়ার, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন সহ প্রমুখ।
আলোচনা শেষে সভায় সিদ্ধান্ত গ্রহন করা হয়, আগামী ১৬ ডিসেম্বর বিকেল সাড়ে ৩ টায় নাটোর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সকল পর্যায়ের প্রতিষ্ঠান থেকে দলগতভাবে অনুষ্ঠানে অংশগ্রহন করবেন অন্তত দুই হাজার অংশগ্রহনকারী। নিজস্ব পোষাক এবং বাদ্য সহযোগে অনুষ্ঠানে অংশগ্রহনে উৎসাহিত করা হবে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে শপথ পরিচালনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নাটোরে শপথ গ্রহনকারী সকলেই জাতীয় পতাকা হাতে শপথ বাক্য পাঠ করবেন। অংশগ্রহনকারীবৃন্দ বিদ্যমান কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনা করে মাস্ক পরিধান এবং স্বাস্থ্যবিধি প্রতিপালন করবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন