বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ডা. মুরাদ হাসানের মাথায় ক্যান্সার ঢুকে পড়েছে : ড. জাফরুল্লাহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৭:৪২ পিএম

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সাম্প্রতিক আলোচিত বক্তব্যকে কুরুচিপূর্ণ আখ্যা দিয়ে অবিলম্বে তার পদত্যাগ দাবি করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ড. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, আমাদের শালীন হওয়া দরকার। আমাদের মন্ত্রীত্বের লোভ যেন আমাদের অমানুষ না বানায়।

তিনি বলেন, ডা. মুরাদ হাসানের মাথায় ক্যান্সার ঢুকে পড়েছে। তার জায়গা হওয়া উচিত পাবনার পাগলা গারদে। সোমবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ যুব অধিকার পরিষদের কাউন্সিল উপলক্ষে জাতি গঠনে যুব সমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় তিনি এ দাবি করেন। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, অবিলম্বে যদি ডা. মুরাদকে বরখাস্ত করা না হয়, তাহলে সবাই বুঝবে আওয়ামী লীগ এই সব নোংরা মানসিকতার লোকদেরকেই মন্ত্রী বানায়।

জাফরুল্লাহ বলেন, একজন মন্ত্রীর এতটা নোংরা ভাষায় কথা বলা সামগ্রিক রাজনীতির জন্য লজ্জাজনক। কেউ যদি তার স্ত্রী, বোন বা সন্তানকে নিয়ে এমন মন্তব্য করেন তাহলে তার কেমন লাগবে বলে প্রশ্ন তুলেন তিনি। যুব অধিকার পরিষদের নির্বাচন প্রস্তুতি কমিটির সমন্বয়ক মুহাম্মদ আতাউল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় আলোচক হিসেবে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আনোয়ারুল্লাহ চৌধুরী, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণ অধিকার পরিষদের সদস্যসচিব নুরুল হক নুর, যুগ্ম আহ্বায়ক রাশেদ খান ও ফারুক হাসান, প্রবাসী অধিকার পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব কুমার পোদ্দার, ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
H M Anwar ৬ ডিসেম্বর, ২০২১, ৭:৫৮ পিএম says : 0
ক্যান্সার নয়, ডাঃ মুরাদের মাথায় মনে হয় কোন "কালা বান্দর" পেশাব করে দিয়েছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন