বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

গরু চুরি করতে গিয়ে গণপিটুনি খেল ৪ যুবক

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

চট্টগ্রামের সাতকানিয়ায় সিএনজি অটোরিকশা নিয়ে গরু চুরি করে পালানোর সময় বোয়ালখালী ও বাঁশখালীর চার যুবকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গত রোববার দুপুরে উপজেলার ছদাহা ইউনিয়নের হাসমতের দোকান এলাকায় এ ঘটনা ঘটে। আটক চার যুবক হলোÑ বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চাঁদপুর এলাকার শাহ আলমের ছেলে রবিউল আলম (৩২), বোয়ালখালীর পশ্চিম গোমদন্ডী ৯নম্বর ওয়ার্ডের মো. ইউনুচের ছেলে মো. ইলিয়াছ (২৬), একই এলাকার মৃত ওমর আলীর ছেলে শাহ জাহান (২৬) ও বোয়ালখালীর পূর্ব গোমদন্ডী এলাকার মো. হাশেমের ছেলে মো.মানিক (৩৬)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পরানের পাড়ার উত্তর চিব্বাড়ি ফজল সিকদারের বাড়ির ফেরদৌস সিকদার তার গরু সকালে ঘাস খাওয়ার জন্য বাড়ির পাশের রাস্তায় খুঁটিতে বেঁধে দেন। ওই স্থান থেকে গরুটি গতকাল দুপুর দেড়টার সময় চুরি করে একটি সিএনজি অটোরিকশা করে নিয়ে যাওয়ার সময় আটক চার যুবককে ধাওয়া করে। পরে ছদাহা ইউনিয়নের হাসমত আলীর দোকান এলাকায় তাদের ধরে গণধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে চুরি হওয়া গরু মালিকের ভাই নসিমুল করিম সিকদার বলেন, পাড়ার লোকজন যখন জোহরের নামাজের জন্য মসজিদে প্রবেশ করে ঠিক তখনই সুযোগ বুঝে চোরেরা গরুটি চুরি করে নিয়ে যাচ্ছিল। বিষয়টি টের পেয়ে এলাকাবাসী মোটরসাইকেলে ধাওয়া করে তাদের ধরে ফেলে।
সাতকানিয়া থানার ওসি তদন্ত সুজন কুমার দে বলেন, গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। থানা পুলিশ তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হেফাজতে নিয়েছে। এব্যাপারে এজাহার দায়ের করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন