বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

বগুড়ায় ৩ মাদক বিক্রেতা গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

বগুড়ায় র‌্যাবের অভিযানে ৩ মাদক বিক্রেতাকে গ্রেফতার ও ৫০ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। এসময় গাঁজা বহনের কাজে ব্যবহ্যত ট্রাক আটক করা হয়েছে।
গতকাল সোমবার সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই ঘটনার বিবরণ দিয়ে জানানো হয়, র‌্যাব ১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা গোপন সূত্রে জানতে পারে রাজধানী ঢাকা থেকে ট্রাক যোগে বিপুল পরিমানে গাঁজার চালান বগুড়া ভায়া হয়ে নওগাঁর দিকে যাচ্ছে।
এই খবরের সুত্র ধরে গত রোববার সন্ধ্যায় বগুড়া সদরের এরুলিয়া এলাকায় কামাল ইঞ্জিনিয়ারিং নামের একটি প্রতিষ্ঠানের কাছে র‌্যাব-১২ এর সদস্যরা একটি চেকপোস্ট বসিয়ে তলদ্ধাশী চালাতে থাকে। তলদ্ধাশীর এক পর্যায়ে উল্লিখিত ট্রাকে ১৩টি বস্তায় ৫০ কেজি গাঁজা পাওয়া যায়। এসময় ট্রাকে অবস্থানরত ৩ জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হল নওগাঁর মেহেরুল ইসলামের ছেলে কাজল হোসেন (২৫) ও মৃত আব্দুল গনির ছেলে রমজান আলী (৫৩) এবং জয়পুরহাটের মৃত নুরুল হোসেনের ছেলে রবিউল ইসলাম (২৮)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে গত সোমবার বগুড়া সদর থানায় হস্তান্তরের পর তাদের জেল হাজতে পাঠানো হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলায় মাদকদ্রব্য পরিবহনের কাজে জড়িত ছিল বলে জানিয়েছেন স্থানীয় কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন