বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

তিতাসে দুই কৃষকের মধ্যে সংঘর্ষ : স্বামী-স্ত্রী আহত

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় ফসলি জমি থেকে বৃষ্টির পানি নিষ্কাশন নিয়ে দুই কৃষকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সকাল আনুমানিক সাড়ে সাত টায় উপজেলার নারান্দিয়া ইউনিয়ন নয়াকান্দি গ্রামে। উক্ত ঘটনায় দুইজন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।
কৃষক মিজানুর রহমান জানান, সারারাত বৃষ্টি হওয়ায় আমি সকাল সাড়ে সাত টার দিকে জমি দেখতে যাই, গিয়ে দেখি পাশের জমির কৃষক ফারুক মিয়া (৫৫) আমার তরমুজ ও খিরা ফসলের জমির ওপর দিয়ে পানি নিষ্কাশন করছে। এতে করে তরমুজের চারা ও খিরার চারার ক্ষতি হচ্ছে বলে আমি বাঁধা দিলে কথাকাটির এক পর্যায়ে ফারুক, মোকারম, মামুন ও সুজাতা আমাকে মারধর শুরু করে। এসময় আমার স্ত্রী মুক্তি আক্তার এগিয়ে আসলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এ বিষয়ে জানতে ফারুক মিয়ার সাথে যোগাযোগ করার চেষ্টা করে না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। উক্ত ঘটনায় মুক্তি আক্তার বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক আবাসিক কর্মকর্তা ডা. মাহাবুব বলেন, মারামারির দু’জন রোগী আসছে আমরা তাদেরকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে ভর্তি দিয়েছি।
তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস বলেন, মারামারির ঘটনায় মুক্তি আক্তার বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন