শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় নিজের শরীরে সিরিঞ্জ দিয়ে বিষ পুষ করে এক যুবকের আত্মহত্যা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১:২৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় সিরিঞ্জ দিয়ে নিজের শরীরে নিজে বিষ পুষ করে সুমন গাজী(২৩) নামের এক যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাত নয়টায় কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যু সুমন বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রামের সিদ্দিক গাজীর ছেলে।

মৃত্যু সুমনের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে সুমনের সঙ্গে ধুলাসার ইউনিয়নের চাপলী গ্রামের (সৎ পিতা) ইউসুফের মেয়ে সাদিয়ার বিয়ে হয়।
প্রায় ছয় মাস আগে সুমনের শ্বশুর বাড়ীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলছিল। এনিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার শালিস মিমাংসাও হয়েছে। দুই মাস আগে তাদের ওরসে একটি কন্যা সন্তানের জন্ম হয়। পরে ১৫ দিন আগে সুমন তার শ্বশুর বাড়ি থেকে সন্তানকে নিয়ে আসতে চাইলে শ্বশুর বাড়ির লোকজন তাকে মারধর করে। সুমন মানসিক চাপ সহ্য করতে না পেরে তিন দিন আগে সিরিঞ্জ দিয়ে নিজের পায়ে (ঘাস মারা ঔষধ) বিষ প্রয়োগ করে। এতে সমুন গুরুতর অসুস্থ হয়ে পরলে বিকালের দিকে তার স্বজনরা হাসপাতালে ভর্তি করে। তার চাচাতো ভাই ও হাসপাতালের চিকিৎসক মাহমুদুর রহমানের কাছে বিষয়টি খুলে বললে সুমন সম্মতি প্রকাশ করে। পরে রাত নয়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদুর রহমান জানান, যখন তার স্বজনরা বিষয়টি খুলে বলছিলো,তখন সুমন সম্মতি প্রকাশ করেছে। আমরা তাকে পর্যাপ্ত চিকিৎসা প্রদান করেছি।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরনের করা হয়েছে। এঘটনায় কলাপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন