মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সর্বোচ্চ সিজিপিএধারী শিক্ষার্থীদের প্রতিবছর সংবর্ধনা দেবে ঢাবি

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটের ২০১৯ সালের স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএধারী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার ভিসি ভবন লনে সর্বোচ্চ সিজিপিএধারী শিক্ষার্থীদের জন্য এক চা-চক্র আয়োজনের মাধ্যমে এই সংবর্ধনা প্রদান করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি উদ্যাপন উপলক্ষ্যে এ চা-চক্রের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান মেধাবী শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, বার্ষিক অনুষ্ঠান হিসেবে এখন থেকে প্রতিবছর ভিসি ভবন লনে সর্বোচ্চ সিজিপিএধারী শিক্ষার্থীদের জন্য চা-চক্রের আয়োজন করা হবে। ৪র্থ শিল্প বিল্পবের বিভিন্ন সুবিধার সর্বোচ্চ সদ্ব্যবহারের জন্য মেধাবী শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং রূপকল্প ২০৪১ বাস্তবায়নে তাদের নিরলসভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (শিক্ষা) প্রফেসর ড. এএসএম মাকসুদ কামাল, ট্রেজারার প্রফেসর মমতাজ উদ্দিন আহমেদ, কলা অনুষদের ডিন প্রফেসর ড. আবু মো. দেলোয়ার হোসেন, জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মিহির লাল সাহা, ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর মোহাম্মদ আব্দুল মোমেন, সমাজ বিজ্ঞান বিভাগের চেয়ারপার্সন প্রফেসর রাশেদা ইরশাদ নাসির ও বাংলা বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সৈয়দ আজিজুল হক বক্তব্য রাখেন। রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার অনুষ্ঠান সঞ্চালন করেন। এসময় বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভিন্ন ইনস্টিটিউটের পরিচালক ও বিভাগীয় চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন