বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ডিএসসিসির ৯ গাড়ি চালক বরখাস্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

নিজের নামে বরাদ্দকৃত গাড়ি নিজে না চালিয়ে করপোরেশনের গাড়ি চালক নন এমন ব্যক্তিকে দিয়ে অবৈধভাবে গাড়ি চালনা করায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ভারী গাড়ির ৭ জন এবং হালকা গাড়ির ২ জন চালককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়াও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কর্মচারী চাকরি বিধিমালা অমান্য, দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ, অদক্ষতার অভিযোগে অভিযুক্ত করে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে।
করপোরেশনের পরিবহন বিভাগের ভারী গাড়ির চালকদের মধ্যে মো. কাওছার আলী, মো. বেলায়েত হোসেন, ফরিদ আহমেদ, মো. আব্দুল্লাহ, মো. জামাল উদ্দিন, মো. কবির হোসেন, মো. রবিউল আলম এবং হালকা গাড়ির চালকদের মধ্যে মো. আজিম উদ্দিন ও মো. নুর জালাল শিকদারের বিরুদ্ধে শাস্তিমূলক এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। করপোরেশনের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত নয়টি আলাদা আলাদা দফতর আদেশে সংশ্লিষ্ট গাড়ি চালকদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হলো।
আদেশসমূহে বরাদ্দকৃত গাড়ি নিজে না চালিয়ে অন্যকে দিয়ে চালানোয় প্রায়শই দুর্ঘটনা সংঘঠিত হচ্ছে এবং প্রাণহানিসহ জানমালের ক্ষতি হচ্ছে। এ ধরনের কর্মকা- ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের শৃঙ্খলা পরিপন্থি এবং এ কারণে করপোরেশনের সুনাম চরমভাবেক্ষুন্ন হচ্ছে বলে উল্লেখ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন