বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৪

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১ জন ও আহত হয়েছে ৪ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা জানান, রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপাতি হাবিবুর রহমান সড়ক দুর্ঘটনায় মারাত্মকভবে আহত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি গতকাল শুক্রবার দুপুরে মহিশালবাড়ীতে ব্যবসায়িক কাজে নিয়জিত ছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জগামী ১টি গেটলক সার্ভিসের বাস একটি অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশাটি তার শরীরের উপর এসে পড়লে তিনি মারাত্মকভাবে আহত হয়। তাকে প্রথমে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনিতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দূর্ঘটনায় সজিব হোসেন সুজন (২৬) নামে এক ট্রাক হেলপার নিহত ও ৩ জন আহত হয়েছেন। নিহত সজিব নারায়নগঞ্জের ফতুল্লার আলিগঞ্জ গ্রামের আবদুল বারেক ওরফে কালা মিয়ার পুত্র। গতকাল শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাবুর্চি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন বলেন, ঢাকাগামী ট্রাকের সাথে (ঢাকামেট্রো-ট-১৬-২৪২৭) বিপরীত দিকে আসা কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে গাড়ি দুটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ট্রাক হেলপার সজিব নিহত হয়। এসময় কাভার্ডভ্যানের চালক ও হেলপারসহ তিনজন আহত হয়েছেন। আহতদেরকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন