বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে সড়কে দুঃসাহসিক ছিনতাই

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ২:০২ পিএম

ছিনতাইকারীর এলোপাথাড়ি ধাঁরালো চাপাতির কোপে রংপুর সিএমএইচ এর আইসিইউতে চিকিৎসাধীন আছেন ঠাকুরগাঁওয়ের এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আল আমিন,যিনি পেশায় ব্যবসায়ী । তাঁর অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন রংপুর সিএমএইচ কর্তৃপক্ষ ও তাঁর স্বজনরা। একই সাথে ছিনতাইকারীরা তার ২ লক্ষ টাকা নিয়ে যায় বলে অভিযোগ তাঁর ছেলের। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

পুলিশ ও আহতের স্বজনরা জানান, শুক্রবার ভোর ৪ টার দিকে গাড়ি লোড দিয়ে পেমেন্ট নিয়ে সহযোগী চন্দনসহ ভোর চারটার দিকে মটর সাইকেলে করে ঠাকুরগাঁও শহর থেকে নিজ গ্রাম পীরগঞ্জ উপজেলার চাঁদপুরে ফিরছিলেন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার আল আমিন। পথে পীরগঞ্জ উপজেলার ভাতারমারী ইক্ষু ফার্ম এর সামনে পুলিশের পোশাকে সজ্জিত কিছু ছিনতাইকারী রাস্তায় কাঠের গুড়ি ফেলে তাঁর পথরোধ করে এবং নিজেদেরকে পুলিশের পরিচয় দেয়। দুর্বৃত্তরা পিস্তল তাক করে আল আমিনকে থামতে বললে তিনি থেমে নিজের পরিচয় দেন। ছিনতাইকারীরা এসময় তাঁর টাকা কেড়ে নিয়ে তাঁকে ধারালো চাপাতি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এদিকে তার সহযোগী দৌড়ে পাশের গ্রামে এসে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে পীরগঞ্জ থানায় জানালে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে এসে আল আমিন কে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠান। তাঁর অবস্থার অবনতি হলে কর্তব্যরত মেডিকেল অফিসার তাঁকে রংপুর সম্মিলিত সামরিক হাসপাতালে রেফার্ড করেন। পরে সাথে সাথেই এম্বুলেন্স যোগে তাঁকে রংপুর সিএমএইচে ভর্তি করা হয়।
শুক্রবার দুপুরে সিএমএইচের চিকিৎসকের বরাত দিয়ে আহতের পুত্র আবু রায়হান জানান, তাঁর বাবার অবস্থা বর্তমানে খুবই সংকটাপন্ন, মাথার ক্ষতটি অনেক গভীর, সিটি স্ক্যানসহ পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে এবং তাঁকে আইসিইউতে রেখে তাঁর চিকিৎসা চলছে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে সাথে সাথেই আমিসহ পুলিশ ফোর্স সেখানে যাই এবং আহতকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। অভিযোগ পেলে মামলা ও দোষীদের ধরা হবে বলে তিনি জানান।
(ফাইল ছবি-সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার আল আমিন)

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps