শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা, আটক দুই

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ৪:০৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে পুলিশ পরিচয়ে পিকাআপ ছিনতাইয়ের চেষ্টাকালে মোঃ হৃদয় খাঁন ভুট্টু (৩২) এবং মোঃ শাহিন আলম (৩১) নামে দুই যুবককে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উত্তর সুজাপুর এলাকায় এই ঘটনা ঘটে।
আটক মোঃ হৃদয় খাঁন ভূট্টু (৩২) গাজীপুর জেলার গাছা থানার টঙ্গী চেরাগ আলী বড় দেওরা মদুফা এলাকার সুরত আলীর ছেলে এবং মোঃ শাহিন আলম (৩১) রংপুর জেলার বদরগঞ্জ থানার রামকৃষ্ণপুর এলাকার মোঃ নওশাদ আলীর ছেলে।
থানা পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী পৌর শহরের উত্তর সুজাপুর এলাকায় মোঃ হৃদয় খাঁন ভূট্টু (৩২) এবং মোঃ শাহিন আলম (৩১) নামে দুই যুবক মোটরসাইকেল দিয়ে রাস্তা ব্যারিকেড সৃষ্টি করে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে একটি পিকআপ ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় সন্দেহ হলে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,পিকআপ ছিনতাইয়ের সময় স্থানীয়রা দুজনকে আটক কওে থানায় হস্তান্তর করলে,ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেটি জব্দ করা হয়। পরে পিকআপ চালক মোঃ আরিফুল ইসলাম আপেল বাদী হয়ে শুক্রবার থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ১২ তারিখ- ২৫/০২/২০২২ ইং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন