শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চাটখিলে আ.লীগ বিদ্রোহীদের অব্যাহতি

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

আসন্ন ৫ জানুয়ারি চাটখিল উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের বিদ্রোহী ১০ প্রার্থীকে দলীয় পদ থেকে অব্যাহতি প্রদান করেছে উপজেলা আ.লীগ। এসব প্রার্থীদের স্থায়ীভাবে দল থেকে বহিস্কার করতেও জেলা আ.লীগ ও কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ জানানো হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলা আ.লীগ প্রেস বিজ্ঞপ্তির মাধম্যে এই তথ্য নিশ্চিত করেছে।

অব্যাহতি প্রাপ্তরা হচ্ছেন, ২নং রামনারায়নপুর ইউনিয়নে মো. হারুন অর রশিদ (বাহার), মো. নজরুল ইসলাম, ৩নং পরকোট ইউনিয়নে শাহনেওয়াজ বকশী, ৪নং বদলকোট ইউনিয়নে মো. সালাউদ্দিন কাদের, ৫নং মোহাম্মদপুর ইউনিয়নে মো. মেহেদী হাসান (বাহালুল), মো. বোরহান উদ্দিন রাব্বানী, ৬নং পাঁচগাঁও ইউনিয়নে ইসমাইল করিম (মঞ্জু), মো. হারুনুর রশিদ ও আবুল আনছার তুহিন কে আ.লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ.লীগ স্ব-স্ব পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এছাড়া ৪নং বদলকোট ইউনিয়নের বিদ্রোহীপ্রার্থী মো. সোলায়মানকে উপজেলা যুবলীগ থেকে কারণ দর্শানোর মাধ্যমে সংগঠন থেকে অব্যাহতি দিতে উপজেলা যুবলীগকে নির্দেশনা দেয়া হয়েছে।

কেন্দ্রীয় ও জেলা আ.লীগের পরামর্শে এই ব্যবস্থা নেয়া হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। উপজেলা আ.লীগ সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর ও দপ্তর সম্পাদক আহসান হাবীব সমীর প্রেস বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন