রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নবীগঞ্জে বিএনপি নেতাসহ গ্রেফতার ৪

পুলিশ ও বিএনপি সংঘর্ষ

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

হবিগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় নবীগঞ্জ উপজেলায় বিএনপি ও সহযোগী সংগঠনের চার নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার ভোরে হবিগঞ্জ সদর থানা ও নবীগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, নবীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী শেফু (৫৫), নবীগঞ্জ উপজেলা যুবদল নেতা জাকির চৌধুরী (৩৭), হবিগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন তালুকদার (৩৩), নবীগঞ্জ পৌর যুবদল নেতা শামীম আহমদ (৩৩)।
পুলিশ জানায়, হবিগঞ্জে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়েরকৃত মামলায় গত শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সদর থানা ও নবীগঞ্জ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী শেফু (৫৫), নবীগঞ্জ উপজেলা যুবদল নেতা জাকির চৌধুরী (৩৭), হবিগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন তালুকদার (৩৩), নবীগঞ্জ পৌর যুবদল নেতা শামীম আহমদ (৩৩)কে তাদের বাসা থেকে গ্রেফতার করে। নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ডালিম আহমেদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে হবিগঞ্জ জেলা বিএনপির সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ হয়। এ ঘটনায় পুলিশসহ বিএনপির শতাধিক নেতাকর্মী আহত হন। গুলিবিদ্ধ হয় বেশ কয়েকজন। গত ২৩ ডিসেম্বর সন্ধ্যায় সদর থানার এসআই নাজমুল ইসলাম বাদী হয়ে পুলিশের ওপর হামলা, সরকারি প্রতিষ্ঠান গাড়ি ভাঙচুর ও নাশকতার দায়ে বিএনপির ৬৫ জনের নাম উল্লেখ করে বিএনপির দুই হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন