বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মামলা প্রত্যাহারের দাবি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ঝালকাঠির রাজাপুরে বীর মুক্তিযোদ্ধা প্রবীন ব্যবসায়ী মো. ইলিয়াছ ফরাজির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা যৌন হয়রানীর মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকালে উপজেলার চাড়াখালী বাজার এলাকায় স্থানীয় জনতার আয়োজনে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তারা বলেন, ৫ কন্যা সন্তানের জনক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ ফরাজী চাড়াখালী বাজারে প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তিনি এ অঞ্চলের উন্নয়নের জন্য নিজ অর্থায়নে রাস্তা, কালভার্ডসহ বিভিন্ন সামাজিক কর্মকাÐ করে থাকেন। একদল স্বার্থন্বেসী মহল ও চাটুকাররা ইর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে একটি যৌন হয়রানীর মামলা করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। বক্তারা আরও বলেন, স্থানীয় স্বাধীনতা বিরোধী, মুক্তিযোদ্ধাদের শত্রæ, পাকিস্তানের দালাল চক্রের কিছু সন্ত্রাসী মৃত পথযাত্রি বীর মুক্তিযোদ্ধা মো. ইলিয়াছ ফরাজির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কাল্পনিক মিথ্যা মামলা দিয়ে বাড়িছাড়া করে তার সুপারি বাগান ও মাছের ঘের থেকে মাছ চুরি করে নিয়ে যায়। অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, মো. জসিম উদ্দিন, নজরুল হাওলাদার, আসমা আক্তার ও খাদিজা প্রমুখ। মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস ফরাজির মেয়ে মাহমুদা কাকলি জানান, বাবার অনুপস্থিতিতে প্রতিনিয়ত নিরাপত্তাহীনতায় ভুগছেন। সন্ত্রাসীরা এই সুযোগে তাদের ঘর-বাড়ি দখল করার পায়তারা করছে বলে কাকলি অভিযোগ করেন।
এমতাবস্থায় বক্তারা মিথ্যা মামলা প্রত্যাহারসহ চক্রান্তকারীদের শাস্তির দাবি জানান। এ সময় স্থানীয় মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষসহ ২ শতাধিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চলতি বছরের ৯ নভেম্বর উপজেলার চাড়াখালী এলাকার নাসির খানের স্ত্রী মরিয়ম বেগম বাদী হয়ে বীর মুক্তিযোদ্ধা মো. ইলিযাছ ফরাজির বিরুদ্ধে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মিথ্যা মামলা দায়ের করেন। মামলা নং ১১/১৯৮।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন