সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

যাত্রী সেজে অটোরিকশা চুরি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি চোর চক্র প্রায়ই যাত্রী সেজে অটোরিকশা চুরি করে আসছে। এরই মাঝে গত শনিবার দুপুরে পৌর এলাকার কালীবাড়ি রোডে এমন একটি ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকায় একটি চোর চক্র প্রায়ই বিভিন্ন জায়গা থেকে যাত্রী সেজে অটোরিকশা চুরি করে আসছে। এরই মাঝে কিছুদিন পূর্বে স্থানীয়রা সেই চোর চক্রের একজনকে আটক করে থানায় মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হলেও যেনো এমন চুরি থেমে নেই। এমন অবস্থায় শনিবার সকালে উপজেলার উচাখিলা ইউনিয়নের মঞ্জুরুল হকের ছেলে লিজন মিয়া (১৩) প্রতিদিনের নেয় বাবার কষ্টের টাকা দিয়ে কিনা একটি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে উচাখিলা বাজারে আসে। বাজারে আসার পর একজন নারী ও দুইজন পুরুষ যাত্রী সেজে ঈশ্বরগঞ্জ পৌর এলাকার কালীবাড়ি রোডে একটি বাসা থেকে মালামাল নিয়ে উচাখিলা ফিরে যাবে এমন চুক্তি করে। এমন চুক্তিতে বেচারা অপ্রাপ্ত বয়স্ক লিজন লোভে পড়ে তাদেরকে গাড়িতে উঠিয়ে ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় কালিবাড়ি নিয়ে আসে। এমন সময় চোর চক্রের একজন লিজন কে একটি বাসা থেকে মালামাল আনার কথা বলে গলির ভেতরে নিয়ে যায় আর এসময় গাড়িতে থাকা অন্যরা গাড়িটি নিয়ে চলে যায়। আর লিজনকে নিয়ে যাওয়া সেই চোর ওই গলি থেকেই পালিয়ে যায়। আর বেচারা লিজন এসে দেখে তার গাড়ি নিয়ে চলে যায়।
লিজনের বাবা মঞ্জুরুল হক বলেন, প্রায় সাড়ে তিনমাস পূর্বে একটি গরু ও একটি ছাগল বিক্রি করে ৬২ হাজার টাকা জমা দিয়ে বাকি টাকা কিস্তিতে পরিশোধ করার শর্তে ১ লাখ ২০ টাকা দিয়ে গাড়িটি ক্রয় করি। এঅবস্থায় গাড়িটা চোর চক্র নিয়ে যাওয়ায় এখন আমি আমার পরিবার নিয়ে চলা কষ্টে দিনযাপন করতে হবে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া বলেন, চুরি যাওয়া গাড়িটির চালক ছিলো একজন অপ্রাপ্ত বয়স্ক। তাই এমন সুযোগে চোর ওই বাচ্চা ছেলেকে টার্গেট করে হয়তো এমন চুরি করেছে। বিষয়টি নিয়ে গাড়ির মালিক একটি অভিযোগ দায়ের করেছে। সিসি ফুটেজ দেখা হয়েছে, গাড়ি উদ্ধার ও চোরকে আটকের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন