রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ছাত্রীকে যৌন হয়রানি : হলি ফ্যামিলির সেই শিক্ষক গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৪:৩৬ পিএম

রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ওই প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। আজ দুপুরে র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেছেন, হলি ফ্যামিলি মেডিকেল কলেজের এক শিক্ষার্থীকে যৌন হয়রানির করার অভিযোগ ওঠে একই প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে। এ অভিযোগে ওই ছাত্রী একটি মামলাও করেছেন। সে মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব ওই চিকিৎসককে গ্রেফতার করেছে।
এর আগে হলি ফ্যামিলির ওই শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন এক ছাত্রী। গত বুধবার শিক্ষকের বিরুদ্ধে কলেজের শেষ বর্ষের ওই শিক্ষার্থী উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
ওই শিক্ষার্থী অভিযোগ করেন, পরীক্ষায় পাস না করিয়ে একই শিক্ষাবর্ষে অনেক বছর রাখার হুমকি দিয়ে ওই শিক্ষক তাঁকে মেসেঞ্জারে খারাপ প্রস্তাব দেন। প্রাইভেট পড়ার জন্য তাঁকে বাসায় যেতে বলেন। কিন্তু বাসায় যেতে তিনি রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে তাঁকে নানাভাবে হুমকি দিচ্ছেন।
তাঁর অভিযোগ, গত বছরের সেপ্টেম্বর থেকে শিক্ষক তাঁকে খারাপ প্রস্তাব দিয়ে আসছেন। এতে তাঁর পড়াশোনা ক্ষতিগ্রস্ত হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন