শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারের পেকুয়ায় পুনঃনির্বাচন কেন্দ্রে ব্যাপক গোলাগুলি

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ১২:৩৭ পিএম

কক্সবাজারের পেকুয়ায় একটি কেন্দ্রে পুন: নির্বাচনে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে।
কেন্দ্রটি হলো বারবিকয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফাঁসিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়।
নৌকার প্রার্থী জিএম আবুল কাশেম ও মাওলানা বদিউল আলমের সমর্থকদের মধ্যে সকাল ৯টা থেকে এই গোলাগুলির ঘটনা চলে আসছে। সকাল ১০টা পর্যন্ত থেকে থেমে গোলাগুলি চলছিলো। এতে ভয় পেয়ে পালিয়ে যায় ভোটাররা। তবে হতাহতের ঘটনা ঘটেনি। এসময় আইন-শৃঙ্খলা বাহিনীর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করছে।
চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মাওলানা বদিউল আলম অভিযোগ করেছেন, সকাল থেকে সুন্দরভাবে ভোট চলছিলো। কিন্তু হঠাৎ ৯টার দিকে নৌকার লোকজন গুলি বর্ষন করতে থাকে। এতে ভোটাররা ভয়ে পালিয়ে যায়। গুলি বর্ষণ করে ভোটারদে তাড়িয়ে দিয়ে নৌকার সিল মারার জন্য এই চেষ্টা করেছে বলে অভিযোগ মাওলানা বদিউল আলমের।
তবে অভিযোগ অস্বীকার করেছেন নৌকার প্রার্থী জিএম আবুল কাশেম।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানিয়েছেন, কিছু দুস্কৃতিকারী ভোটকেন্দ্রে গন্ডগোল সৃষ্টির চেষ্টা করে। তারা ভোটারদের মনে ভীতি তৈরি করে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করে। তবে পরিস্থিতি আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে। ভোটগ্রহণ স্বাভাবিক রয়েছে।

প্রসঙ্গত, ১১ নভেম্বর অনুষ্ঠিত দ্বিতীয় দফার নির্বাচনে দুই চোয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়। এতে একজন নিহত হয়েছিলো। তার কারণে কেন্দ্রটির ভোট স্থগিত করেছিলো নির্বাচন কমিশন। আজ বৃহস্পতিবার ওই কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন