সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

দেশে সুষ্ঠু সুন্দর নির্বাচন হবে

টাঙ্গাইলে কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেন, বেগম খালেদা জিয়া একটি বড় দলের প্রধান। তিনি দুর্নীতির সাথে জড়িত। আইন অনুযায়ী তার শাস্তি হয়েছে, তাকে জেলে থাকার কথা। আইন অনুযায়ী সে বিদেশে যেতে পারে না। এটিকে কেন্দ্র করে দেশে বিশৃঙ্খলার সৃষ্টি হচ্ছে। দেশকে সন্ত্রাসের দিকে ঠেলে দেওয়ার জন্য নানান রকম বাহানা ও নানান রকম কর্মসূচি দিচ্ছে। গতকাল রোববার বেলা ১১টায় টাঙ্গাইলে জাতীয় সেবা দিবসের আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাতীয় নির্বাচন নিয়ে কৃষিমন্ত্রী বলেন, বিএনপি বলছে তারা নির্বাচনে আসবে না। তারা কেন আসবে না, তাদের নির্বাচনে আসতে হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচন কমিশন সুষ্ঠ, সুন্দর নির্বাচনের আয়োজন করবে। সকল রাজনীতি দলকে আমি অনুরোধ করবো। কেউ যদি ব্যক্তিগতভাবে না করে কোন দল যদি না করে সেই দায় দায়িত্ব তাদের।
মন্ত্রী আরও বলেন, সেনাবাহিনী, আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসন সব কিছুই নিয়ন্ত্রণ করবে নির্বাচন কমিশন। প্রধানমন্ত্রী, মন্ত্রীসহ কারোই দায়িত্ব থাকবে না নির্বাচনের বিষয়ে। আমি মনে করি বিএনপিরও ফিরে আসবে। তারাও নানা রকম সমালোচনা, নানা রকম হুমকি দিচ্ছে। হুমকি দিয়ে সংবিধান থেকে সরাতে পারবে না। বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক নির্বাচন অবশ্যই হবে। আমি মনে করি বিএনপি নির্বাচনে আসবে। দেশে সুন্দর সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম এমপি, সহ-সভাপতি ছানোয়ার হোসেন এমপি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস. এম সিরাজুল হক আলমগীর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ।
‘মুজিব বর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপপরিচালক মো. শাহ আলম। এর আগে টাঙ্গাইল সার্কিট হাউজ থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর উদ্যানে গিয়ে শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন