শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা

৭ পেট্রোল বোমা উদ্ধার : গ্রেফতার ১

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

ভান্ডারিয়া থানা পুলিশ গত রোববার গভীর রাতে উপজেলার ইকড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ড আতরখালী গ্রামের সংরক্ষিত মহিলা ইউপি সদস্যপ্রার্থী শিল্পী রানীর বসতঘর থেকে ৭টি পেট্রোল বোমা উদ্ধার করেছে। পুলিশ এ ঘটনায় রতন সমদ্দার নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। সে একই গ্রামের নির্মল সমদ্দার এর ছেলে। ভান্ডারিয়া থানার উপ-পরিদর্শক বজলুর রহমান জানান, আগামী ৫ জানুয়ারী পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের ইকড়ি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য শিল্পী রানীর প্রতিপক্ষ প্রার্থী, অর্পনা রাণীর নির্দেশে তার আত্মীয় রতন সমদ্দার নামের ওই যুবক অপর দুই সহযোগীর সহায়তায় শিল্পী রানীর বসতবাড়ির বারান্দার একটি ফাঁকা দিয়ে একটি ব্যাগে মুড়িয়ে ৭টি প্রেট্রোল বোমা রেখে নিজেকে মঠবাড়িয়ার কবির হোসেন পরিচয় দিয়ে ৯৯৯ এ ফোন করে জানায় যে, শিল্পী রানীর বাড়িতে পেট্রোল বোমা রয়েছে। পুলিশ এ সংবাদের ভিত্তিতে গত রোববার রাতেই তার বাড়ি থেকে পেট্রোল বোমা উদ্ধার করে।
পরে পুলিশের সন্দেহ হলে ৯৯৯ আসা ফোনের সূত্র ধরে রতন সমদ্দার পরিচয় পায় এবং তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে রতন থানা পুলিশের কাছে পেট্রোল বোমা রাখার কথা স্বীকার করে।
ভাÐারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় গতকাল সোমবার দুপুরে বিস্ফোরক দ্রব্য আইনে ভাÐারিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুুলিশ এ মামলায় রতন সমদ্দার নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন