শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় পিস্তলসহ যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে হামলার ভাইরাল হওয়া ভিডিও দেখে অস্ত্রধারী ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম আবু কালাম। সে ফতুল্লার মাসদাইর গাবতলী এলাকার ফকিরার ছেলে। গত রোববার বিকেলে ভিডিওটি ভাইরাল হওয়ার ৫ ঘণ্টার মধ্যেই অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে হয়। পরে তার নিকট থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, গত রোববার রাতেই আবু কালামকে তার শশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানান পিস্তলটি তার বোনের বাসায় আছে। তারপর তাকে নিয়ে তার বোনের বাসায় যাওয়া হয় এবং আবু কালামের দেখিয়ে দেওয়া স্থান থেকে একটি কালো রংয়ের খেলনা পিস্তল উদ্ধার করা হয়। বিষয়টি নিয়ে আরো জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।
জানা যায়, প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গত ২৪ ডিসেম্বর রাতে ফতুল্লার গাবতলী এলাকার কিশোর গ্যাং লিডার আবু কালাম ইসদাইর কাপুরাপট্রি এলাকায় একটি সামাজিক সংগঠনের অফিসে হামলা চালায়। ওই সময় কালামের সঙ্গে আসা কিশোর অপরাধীরা ফরহাদ নামে এক ছেলেকে এলোপাথারী মারধর করে। তখন ফরহাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে আবু কালাম ও তার লোকজনদের ধাওয়া করে। এসময় আবু কালাম তার হাত ব্যাগ থেকে একটি কালো রংয়ের পিস্তল বের করে ভয় দেখিয়ে এলাকা ত্যাগ করেন। আর এ দৃশ্য ওই সামাজিক সংগঠনের অফিস থেকে লাগানো সিসি টিভির ক্যামেরায় ধরা পড়ে। এরপর সেখান থেকেই ওই ভিডিও গত রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন