শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় বিদ্রোহী প্রার্থী বশরের বিরুদ্ধে অস্ত্র মজুদের অভিযোগ

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১০:৩৬ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নে আগামী বুধবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের ভয়ভীতি ও কেন্দ্র দখলে অস্ত্র মজুদের অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার রাতে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলামের পুত্র মো. জাহেদুল ইসলাম টুটুল আনোয়ারা থানায় এ অভিযোগ দায়ের করেন। আনোয়ারা থানার সহকারী পুলিশ পরিদর্শক কাইয়ুমুল অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

অভিযোগ সূত্রে জানাযায়,মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় বরুমচড়া ইউনিয়নের আওয়ামীলীগের বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী আবুল বশরের ভাগিনা ঢাকার ট্যুরিজম পুলিশ কোয়াটারে কর্মরত উপ সহকারী পুলিশ পরিদর্শক ওসমান গণি ও প্রার্থী আবুল বশরের বড় ভাই আবুল কাশেম ঢাক মেট্রো-ঘ-১১-৪৯১৭ নম্বরের একটি জীপগাড়ী করে নির্বাচনে প্রভাব বিস্তারের লক্ষে কেন্দ্র দখল ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের উদ্দেশ্যে অস্ত্র নিয়ে আবুল বশরের বাড়ীতে অবস্থান নেন। এতে করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিঘ্নিত হবে বলে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শামসুল ইসলাম মনে করেন।

এ বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার সহকারী পুলিশ পরিদর্শক কাইয়ুমুল অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, ঘটনা তদন্তে আনোয়ারা থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন