বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সাতকানিয়ার কাঞ্চনায় চেয়ারম্যান পদে ৩ কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণে হাইকোর্টের নির্দেশ

সাতকানিয়া (উপজেলা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৭:৫৫ পিএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাঞ্চনা ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ১,২ ও ৩ কেন্দ্রে আগামী ৩০ কার্য দিবসের মধ্যে পূণরায় ভোট গ্রহণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি), নির্বাচন কমিশন (ইসি) সচিব ও সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার প্রতি এ নির্দেশ দেওয়া হয়েছে। এক রিটের প্রাথমিক শুনানি নিয়ে ৮ মার্চ মঙ্গলবার বিচারপতি মামনুর রহমান ও বিচারপতি খন্দকার দিলিরিজ্জামান’র সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুলসহ এ আদেশ দেন।

৭ ফেব্রুয়ারি ২০২২ সাতকানিয়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন হয়। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী রমজান আলীর ভোট জালিয়াতি ১,২ ও ৩ কেন্দ্র দখলের অভিযোগ তুলে চেয়ারম্যান পদে পুনরায় ভোট গ্রহণ চেয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করেন মোটর সাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ছালাম।

১৩ ফেব্রুয়ারি ২০২২ একই বিষয়ে নির্বাচন কমিশন, সিইসি ও ইসি সচিবের কাছে আবেদন করেন তিনি। এতে ফল না পেয়ে চেয়ারম্যান পদে পুনরায় ভোট গ্রহণের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট করেন

মোহাম্মদ ছালাম। এ রিটের আলোকে চেয়ারম্যান পদে ১,২ ও ৩ কেন্দ্রে আগামী ৩০ কার্য দিবসের মধ্যে পূণরায় ভোট গ্রহণে সাতকানিয়া ৪নং কাঞ্চনার রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps