বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের অসুস্থ হয়ে আইসিইউতে কাজী হায়াৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ৫:২০ পিএম

চলচ্চিত্রের বর্ষীয়ান পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ আবারো অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালেভর্তি আছেন। মঙ্গলবার দিবাগত রাতে বুকের ব্যথা শুরু হলে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং আবারো নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। এমনটাই নিশ্চিত করেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘কাজী হায়াৎ ভাই বেশকিছু দিন ধরেই অসুস্থ। গেল মাসেও হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মাঝখানে সুস্থ হয়ে বাসায় ফিরলেও মঙ্গলবার (৪ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে বুকে ব্যথা শুরু হলে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রেখে চিকিৎসা দিচ্ছেন।’

জায়েদ আরো বলেন, ‘শিল্পী সমিতির পক্ষে সার্বক্ষণিক কাজী হায়াৎ ভাইয়ের পরিবারের সাথে যোগাযোগ রাখা হচ্ছে। আজ দুপুরে তাকে দেখতে হাসপাতালে গিয়েছেন ওমর সানী ভাই ও মিশা সওদাগর ভাই।’

উল্লেখ্য, কয়েকদিন আগে হাসপাতালে থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছিলেন কাজী হায়াৎ। তিনি সম্প্রতি এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ৪০ বছর পূর্তি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। কাজী হায়াৎ কয়েক বছর ধরে ডায়াবেটিস ও হৃদযন্ত্রের জটিলতায় ভুগছেন; তার হার্টে রিং পরানো হয়েছে।

এর আগে গত ৯ ডিসেম্বরও তিনি অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এছাড়া চলতি বছরের মার্চ মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দেশের স্বনামধন্য এই চলচ্চিত্র পরিচালক। অবস্থার অবনতি হওয়ার কারণে তখন ভর্তি হয়েছিলেন রাজধানীর একটি হাসপাতালে।

কাজী হায়াৎ পরিচালিত সবশেষ সিনেমা ‘জয় বাংলা’। প্রথম লটের কাজ শেষ হয়েছে এ সিনেমার। এর আগে মুক্তি পেয়েছে তার পরিচালিত ৫০তম ‘বীর’। ১৯৭৯ সালে ‘দ্য ফাদার’ চলচ্চিত্রের মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশের পর দীর্ঘ ক্যারিয়ারে দাঙ্গা, ত্রাস, চাঁদাবাজ, আম্মাজান, ইতিহাস, কাবুলিওয়ালাসহ বেশকিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ পরিচালক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন