শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নান্দাইলে নৌকা ৫ বিদ্রোহী ৬

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:২৬ পিএম | আপডেট : ১:০৩ পিএম, ৬ জানুয়ারি, ২০২২

ময়মনসিংহের নান্দাইলে ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা ৫ বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী জয় পেয়েছে ৬। প্রশাসনের কড়া নজরদারির কারণে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের তেমন কোন ভরাডুবি না হলেও কাঙ্খিত ফলাফল পায়নি তারা। বেসরকারি ফলাফলে ১১টি ইউনিয়নের ৫টিতে আওয়ামী লীগ , ৬টিতে বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছে।

বুধবার উপজেলার ১১টি ইউনিয়নে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণ শেষে রাতে বেসরকারিভাবে ওই ফলাফল ঘোষণা করা হয়।
২নং মোয়াজ্জেমপুর ইউনিয়নে নৌকা,
৩নং নান্দাইল - বিদ্রোহী ৪নং চন্ডীপাশা - বিদ্রোহী ৫নং গাংগাইল - বিদ্রোহী ৬নংরাজগাতি - বিদ্রোহী ৭নং মুশুল্লী - নৌকা ৮নং সিংরইল- বিদ্রোহী, ৯নং আচারগাঁও - বিদ্রোহী ১০নং শেরপুর - নৌকা ১১নং খারুয়া - নৌকা ১২নং জাহাঙ্গীরপুর - নৌকা

উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা ফখরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলার ১১ ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোটগ্রহণে নেওয়া হয় নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থা। ভোটারদের নিরাপত্তা ও ভোটকেন্দ্রের আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, আনসার ও ভিডিপি সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন