শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

টুকরো খবর

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

স্মরণসভা ও দোয়া
হোসেনপুর (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা
কিশোরগঞ্জের হোসেনপুরে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম সৈয়দ আশরাকুল ইসলামের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় হোসেনপুর মডেল পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও সৈয়দ আশরাফুল ইসলামের বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। এ সময় তিনি ভাইয়ের স্মৃতিচারণ করে আবেগজনিত কণ্ঠে কান্নায় ভেঙে পড়েন। তিনি নিভৃতচারী, সাদা মনের সৎ মানুষ ছিলেন। আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়ার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হক, কামরুজ্জামান কাঞ্চন, এমএ হালিম, আক্তার হোসেন দুলাল, সেচ্চাসেবক লীগ নেতা হাকিম তানিম প্রমুখ।


বৃদ্ধাকে কুপিয়ে হত্যা
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা
নুরুন্নাহার (৭৫) নামে এক মহিলাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার মালিকানাধীন টিনসেড ঘরের একটি কক্ষ থেকে ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনয়িনের ছোট বিনাইরচর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নুরুন্নাহার ওই গ্রামের মৃত মোবারক হোসেনের স্ত্রী।
নিহতের ছেলে কবির হোসেন জানান, গত শুক্রবার দিনগত রাত ১০টার দিকে তার মায়ের বাড়ির ভাড়াটিয়া বিল্লালের স্ত্রী কুলসুম বেগম বাইরে থেকে এসে নুরুন্নাহারের টিনসেড ঘরের একটি কক্ষে গিয়ে তাকে ক্ষত বিক্ষত ও রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। লোকজন জড়ো হয়ে তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত ডাক্তার নুরুন্নাহারকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে পুলিশ লাশটি তাদের জিম্মায় নিয়ে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।


কুপিয়ে টাকা ছিনতাই
ফেনী জেলা সংবাদদাতা
ফেনী শহরের তাকিয়া রোডে গত শুক্রবার রাতে দুইজনকে কুপিয়ে ১৩ লাখ ৯২ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। আহত দুই ব্যক্তি সম্রাট অটো মিলের কর্মচারী। সম্রাট অটো মিলের মালিক তাজউদ্দিন সম্রাট বলেন, শহরের বড়বাজার থেকে পাওনা টাকা সংগ্রহ করে অফিসে ফিরছেলেন জসিম উদ্দিন ও মিন্টু পাল। রাত ৮টার দিকে পথিমধ্যে তাকিয়া রোডে পৌঁছলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা কয়েকজন যুবক তাদের উপর হামলা চালায়। তখন তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে সাথে থাকা ১৩ লাখ ৯২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।


বোট চালককে জরিমানা
কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা
স্বাস্থ্যবিধি না মেনে কাপ্তাই লেকে ভ্রমণ করায় কাপ্তাইয়ে ৫ জন পর্যটক ও ৩ জন বোটচালককে ১৫শ’ টাকা জরিমানা করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা ৫টা হতে সাড়ে ৬টা পর্যন্ত ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কাপ্তাই আপস্ট্রিম জেটিঘাটে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী সংক্রমণ রোগ নির্মূল ও প্রতিরোধ আইন অনুযায়ী এ অর্থদন্ড প্রদান করেন। প্রতিনিয়ত বিশেষ করে সাপ্তাহে শুক্রবার ও শনিবার কাপ্তাইয়ে পর্যটকের ভীর লক্ষনীয় দেখাযায়। এই সময় কাপ্তাই থানার পুলিশ সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন