শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কলেজের অনুমতি পাওয়ায় আনন্দ মিছিল

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

পিরোজপুরের নাজিরপুরের শ্রীরামকাঠীতে নতুন কলেজ স্থাপনের অনুমতি দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিসহ মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী অ্যাড. শ. ম. রেজাউল করিমকে শুভেচ্ছা জানাতে এক আনন্দ মিছিলসহ র‌্যালি অনুষ্ঠিত হয়।
শিক্ষা মন্ত্রনালয়ের উপ-সচিব মোহাম্মদ আবু নাসের বেগ-এর স্বাক্ষরিত এক চিঠিতে বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডকে জানান হয় প্রাপ্যতার শর্ত শিথীলপূর্বক বিশেষ বিবেচনায় শ্রীরামকাঠী মহাবিদ্যালয় স্থাপনের অনুমতি দেয়া হয় এবং সেই আনন্দে শ্রীরামকাঠী মহাবিদ্যালয়ের আয়োজনে এক আনন্দ মিছিল ও র‌্যালি অনুষ্ঠিত হয়।
গতকাল শনিবার সকাল ১১টায় শ্রীরামকাঠী মাধ্যমিক বিদ্যালয় চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি ও আনন্দ শোভাযাত্রা বের হয়ে শ্রীরামকাঠী বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে। এতে শ্রীরামকাঠী ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ অংশগ্রহন করেণ। র‌্যালি শেষে শ্রীরামকাঠী মাধ্যমিক বিদ্যালয়ে হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় কলেজ প্রতিষ্ঠাতা ও সভাপতি এস এম রোকনুজ্জামানের সভাপতিত্বে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, নাজিরপুর সরকারি বঙ্গমাতা মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ঠাঁকুর চাঁদ মজুমদার, শ্রীরামকাঠী ইউজেকে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্রনাথ মন্ডল, শ্রীরামকাঠী মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চিত্ত রঞ্জন দেউরী, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সুনীল রঞ্জন হালদার, বীর মুক্তিযোদ্ধা কৃষ্ণকান্ত মজুমদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি সঞ্জীব কুমার রায়, যুবলীগ নেতা ইকবাল হোসেন রাজু, আঃ হান্নান মৃধা, শ্রীরামকাঠী বন্দর কমিটির সভাপতি সঞ্জয় দাস ও সম্পাদক মিজানুর রহমান মিঠু, বিশিষ্ট ব্যবসায়ী সুশিল কুমার মন্ডল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন