সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

গৃহবধূকে ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করছে সাটুরিয়া থানা পুলিশ। গতকাল শনিবার সকালে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত যুবককে গ্রেফতার করে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত যুবক সাটুরিয়া উপজেলার দরগ্রাম এলাকার রামা বসাকের পুত্র রতন বসাক (৩২)। সে মোবাইল ফোন ব্যবসায়ী। আর নির্যাতনের শিকার গৃহবধূর বাড়ি সাটুরিয়া উপজেলার দিঘুলীয়া ইউনিয়নের পৌলশুরা গ্রামে।
মামলা সূত্রে জানা যায়, গৃহবধূ এক সন্তানের জননী। গ্রেফতারকৃত যুবক রতন বসাক নিজের পরিচয় গোপন করে তার সাথে প্রেমের সম্পক স্থাপনের চেষ্টা করে। পরবর্তীতে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্নস্থানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।
সাটুরিয়া থানার ডিউটি অফিসার এএসআই মো. শহিদুল জানায়, গতকাল সকালে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর গ্রেফতার করে অভিযুক্ত যুবককে দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় নির্যাতনের ওই শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাটুরিয়া থানার এসআই সালেক জানায়, শনিবার সকালে ধর্ষণের ঘটনায় নির্যাতনের শিকার গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ধারায় ৪ জনের নামে মামলা দায়ের করেছে। মামলার প্রধান আসামী রতন বসাককে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন