মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

টুকরো খবর

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

এ কেমন শত্রুতা
কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা
এ কেমন শত্রুতা। পটুয়াখালীর কলাপাড়ায় একটি জীবন্ত গরুর চার-পা এবং মাথা কেটে নিয়ে বাকি অংশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। গত শনিবার গভীর রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পশ্চিম রজপাড়া গ্রামের দারোগার বান এলাকায় এ নৃশংস ঘটনা ঘটে।
গরুর মালিক মনিরুল ইসলাম জানান, ঘটনার রাতে তিনি বাড়িতে একা ছিলেন।
৭/৮ জন দুর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে প্রবেশ করেন। তিনি ঘর থেকে বের না হওয়ায় গোয়াল ঘর থাকা গরুটিকে নির্মমভাবে হত্যা করে। এদিকে ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
ফেনী জেলা সংবাদদাতা
ফেনীর ফুলগাজীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাহাব উদ্দিন (২৪) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ২টার দিকে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বালুয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
নিহত সাহাব উদ্দিন ওই এলাকার মুক্তিযোদ্ধা কবির আহাম্মদের ছেলে। স্থানীয় ইউপি সদস্য ফরিদ হোসেন জানান, সাহাব উদ্দিন তাদের নির্মাণাধীন ঘরে কাজ করছিলেন। এসময় ঘরের দরজার পাশ দিয়ে টেনে নেয়া তারের লীগেজ থেকে ঘরের গ্রিলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে সে মারা যায়। তাৎক্ষণিক সাহাব উদ্দিনকে উদ্ধার করে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ফুলগাজী থানার এসআই সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


অটিজমবিষয়ক কর্মশালা
স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে
রাঙামাটিতে অটিজম বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট অডিটোরিয়ামে অনুষ্ঠিত অটিজম বিষয়ক কর্মশালার উদ্বোধন করেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। সোসাইটি ফর দি ওয়েলফেয়ার অব অটিস্টিক চিলড্রেন (সোয়াক)-এর চেয়ারপার্সন সুবর্ণা চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত দিনব্যাপী কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মো. মামুন, রাঙামাটি পৌর মেয়র মো. আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার মো. অহিদুর রহমান, সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক বিশ্বজীত চাকমা, সোয়াকের ভারপ্রাপ্ত সচিব মো. সারোয়ার হোসেন প্রমুখ।
কর্মশালায় বিভিন্ন শ্রেনি পেশার ১৫০ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন।


পুকুরে ডুবে মৃত্যু
আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা
চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নে গত শনিবার দুপুরে পুকুরে ডুবে ইকরা সুলতানা (৩) এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু স্থানীয় হাজী আবুল বশরের বাড়ির প্রবাসী আনিসুল হকের শিশু কন্য।
নিহত শিশুর পিতা আনিসুল হক বলেন, আমি বিদেশে যাওয়ার জন্য টিকেট কিনতে শহরে যাওয়ার পথে মুঠো ফোনে জানতে পারি আমার মেয়ে পুকুরে পড়েছে। পরিবারের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন