বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

উখিয়ায় ৫ লাখ ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

কক্সবাজারের উখিয়ার বালুখালীতে ইয়াবা পাচারকারীদের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানিয়েছে র‌্যাব। এই সময় ৫ লাখ ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করা হয়। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে। আটককৃত ব্যক্তির নাম ছৈয়দ হোসেন। তিনি রোহিঙ্গা নাগরিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এর আগেও তিনি ইয়াবা পাচারের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব।
কক্সবাজার র‌্যাব-১৫-এর সিপিসি কমান্ডার মেজর শেখ ইউসূফ আহমেদ এসব তথ্য নিশ্চিত করে জানান, রোববার রাতে ইয়াবার একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে ঢুকবে এমন সংবাদে বালুখালী ব্রিজ এলাকায় অবস্থান নেয় র‌্যাব। এ সময় সীমান্ত এলাকার খাল দিয়ে একদল মাদক কারবারিকে দেখে তাদের থামার সংকেত দিলে তারা গুলি ছোড়ে। পরে আত্মরক্ষার্থে র‌্যাবও গুলি চালায়।
এ সময় সৈয়দ হোসেনকে আটক করা হয়। পরে ওই এলাকা তল্লাশি করে বস্তাভর্তি পাঁচ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পাচারের জন্য প্রস্তুত রাখা একটি ইজিবাইকও (টমটম) জব্দ করা হয়।
সিপিসি কমান্ডার বলেন, ‘আটক রোহিঙ্গা যুবকের বিরুদ্ধে মামলার পর উখিয়া থানায় হস্তান্তর করা হবে। ইয়াবা পাচাররোধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন