শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেউ নির্বাচন প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করলে একবিন্দু ছাড় দেওয়া হবে না - নির্বাচন কমিশনার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৬:০৭ পিএম

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদত হোসেন চৌধুরী (অব:) বলেছেন, সুষ্ঠু ও স্বচ্ছ ভোট গ্রহণের স্বার্থে নির্বাচন কমিশন যা যা করা দরকার সবই করবে। কেউ নির্বাচন প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করলে একবিন্দু ছাড় দেওয়া হবে না। নির্বাচন সুষ্ঠু করার স্বার্থে ইলেট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণের ব্যবস্থা করা হয়েছে। ইভিএমের মাধ্যমে স্বচ্ছতার মাধ্যমে ভোট গ্রহণ শেষে স্বল্প সময়ের মধ্যেই ফল ঘোষণা করা সম্ভব। এখানে জাল ভোট কিংবা কারচুপির কোন সুযোগ নেই।

জাতীয় সংসদের ১৩৬ টাঙ্গাইল ৭ এর উপনির্বাচন উপলক্ষে নির্বাচন কর্মকর্তা এবং আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে ১১ জানুয়ারি মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ভোটের দিন কিংবা তার আগে ও পরে যাতে কোনো ধরণের গন্ডগোল বা গোলযোগ না হয় সেদিকে সকল আইনশৃঙ্খলা বাহিনীর সজাক দৃষ্টি রাখতে হবে। সেই সাথে ভোটারদের নিরাপত্তার স্বার্থে আইনশৃঙ্খলা বাহিনী যাবতীয় ব্যবস্থা গ্রহণ করবে। শেষ পর্যন্ত ভালো একটি নির্বাচন অনুষ্ঠিত হবে এ আশা করছি। এই উপ-নির্বাচন সুষ্ঠু, অবাধ ও সুন্দর করতে নির্বাচন কমিশন থেকে আপনাদেরকে সকল প্রকার সহযোগিতা করা হবে।

টাঙ্গাইল জেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় সভাপত্বি করেন জেলা প্রশাসক ড. মো: আতাউল গনি। এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, টাঙ্গাইলের সিনিয়র নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল ইসলাম, টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনসহ প্রশাসনের কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন